রবিবার, ১৯ মে ২০২৪ ইং         ০১:০৩ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    বিয়েতে রাজি না হওয়ায় অভিমানে যুবকের আত্মহত্যা


    ফাইল ছবি
    শেয়ার করুনঃ
    বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান হওয়ায় অভিমান করে প্রেমিকার বাড়ির সামনে এক যুবক আত্মহত্যা করেছে।
    শনিবার দুপুর পৌনে ৩টার নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার পাপুয়া গ্রাম থেকে পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে সোনাইমুড়ি থানা পুুুলিশ।
    নিহত মো. কাসেম (২৭)। উপজেলার সোনাইমুড়ী পৌরসভার পাপুয়া গ্রামের তরিক আলী বেপারী বাড়ির মৃত দাইয়া মিয়ার ছেলে।  
    নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, সোনাইমুড়ী পৌরসভার কোড়ি মিজি বাড়ির সিরাজ মিয়ার মেয়ে সাথীর আক্তারের সাথে প্রেমের সম্পর্ক ছিল একই গ্রামের যুবক কাসেমের সাথে।তাদের  সম্পর্ক ৪-৫ বছর ধরে  চলছিল । সে এর আগে ৩-৪ বছর বিদেশে ছিল। বর্তমানে সে পেশায় একজন সিএনজি চালক। বিদেশ থেকে আসার পর সিএনজি চালিয়ে সাথীর পিছনে অনেক টাকা খরচ করে। 

    গত এক মাস আগে কাসেম তার মাকে দিয়ে প্রেমিকার বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠায়। এ প্রস্তাব সাথীর পরিবার প্রত্যাখ্যান করলে কাসেম বিভিন্ন সময় আত্মহত্যা করবে বলে হুমকি দেয়। এক পর্যায়ে শনিবার দুপুর ১২টার দিকে অভিমান করে সাথীদের বাড়ির সামনে সাথীর খালার পরিত্যক্ত বাড়ির আম গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
    সাথীর মা জিন্নাতুন নেছা জানান, তার মেয়ের সাথে কাসেমের কোন প্রেমের  সম্পর্ক ছিলনা। তবে কাসেমের পরিবার বিয়ের প্রস্তাব পাঠালে তার শিক্ষাগত যোগ্যতা না থাকায় আমরা প্রস্তাব প্রত্যাখ্যান করি। 
     সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মো.গিয়াস উদ্দিন জানান, বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় ওই যুবক আত্মহত্যা করেছে। পরে খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। 

    আপনার মন্তব্য লিখুন
    © 2024 chhagalnaiya.com All Right Reserved.